ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় বদ্ধ খালের কচুরিপানার ভিতর থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্র্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় বদ্ধ খাল থেকে মো. হোসেন রাহাত (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ৭টার দিকে কোনখালী ইউনিয়নের শুয়োর মরা খালের কচুরিপানার ভিতর থেকে রাহাতের লাশ উদ্ধার করা হয়।

হোসেন রাহাত কোনাখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আবদুল হাকিম পাড়ার আলী হোসেনের ছেলে।

স্থানীয় লোকজন জানায়, রাতে স্থানীয় শুয়োরমরা খালে মাছ ধরা নিয়ে একই এলাকার ছৈয়দ হোসেনের ছেলে বোরহান উদ্দিনের সাথে বাকবিতন্ডা হয় রাহাতের। এর জের ধরে রাহাততে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বদ্ধ খালের কচুরিপানার ভিতরে লুকিয়ে রাখে।

নিহত রাহাতের বাবা আলী হোসেন বলেন, সন্ধ্যার দিকে রাহাত মাছ ধরতে গিয়ে ঘরে না ফেরায় রাতে খোঁজ নিতে গিয়ে স্টেশন এলাকায় গেলে বোরহান উদ্দিন জানায়, মাছ ধরা নিয়ে রাহাতের সাথে বাকবিতন্ডা হয়েছে। আমি তাকে থাপ্পড় মেরেছি। পরে অনেক খোঁজাখুঁজি করে খালের কচুরিপানার ভিতরে রাহাতের লাশ লুকানো অবস্থায় পাওয়া যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, শুয়োর মরা খালে মাছ ধরা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বোরহান উদ্দিন দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলে পানিতে ডুবে মারা যায় রাহাত। পরে বোরহান উদ্দিন পালিয়ে যায়। নিহত রাহাত বোরহান উদ্দিনের তালতভাই। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। মাথার উপরিভাগে একটি দায়ের কোপ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: